Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশাশুনিতে স্ত্রী হত্যায় স্বামী গ্রেফতার

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

আশাশুনি উপজেলার প্রতাপনগরে স্বামীর বিরুদ্ধে স্ত্রী শামসুন্নাহারকে (৪৫) কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার ভোরে উপজেলার প্রতাপনগর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ ঘাতক স্বামী গোলাম মোস্তফাকে আটক করেছে।

ঘাতক গোলাম মোস্তফার ভাই নুরুল ইসলাম জানান, গোলাম মোস্তফা মানসিকভাবে কিছুটা অসুস্থ। প্রত্যেক মাসে তাকে একবার ইনজেকশন দেয়া লাগে। না দিলে পাগলামি বেড়ে যায়। সম্প্রতি তার পাগলামি বেড়ে গিয়েছে। রবিবার রাতে স্বামী-স্ত্রী একসাথে ঘুমিয়ে ছিল। ভোর রাতে ঘরের মধ্যে গোঙানির শব্দ শুনে তিনি তাদের ঘরের পাশে গিয়ে দরজা বন্ধ দেখতে পান। এসময় গোলাম মোস্তফা দরজার ছিটকানি খুলে পালিয়ে যায়। তিনি ভেতরে গিয়ে শামসুন্নাহারকে মুমূর্ষূ অবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে নিতে উদ্যোগ নিলে ততক্ষণে শামসুন্নাহার মারা যায়।

আশাশুনি থানার ওসি মমিনুল ইসলাম জানান, গৃহবধূর স্বামী এলাকায় মোস্ত পাগলা নামে পরিচিত। ভোররাতে নামাজ পড়তে উঠেছিল মোস্ত। এ সময় কোনো বিষয় নিয়ে তর্কাতর্কি হয় স্বামী-স্ত্রীর মধ্যে। এরপর মোস্ত স্ত্রীকে কুপিয়ে মেরে পালিয়ে যায়। পুলিশ দ্রুত অভিযান চালিয়ে শ্যামনগর উপজেলার পাতাখালী গ্রাম থেকে দুপুর ১ টার দিকে ঘাতক স্বামীকে আটক করেছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণের ব্যবস্থা করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশাশুনিতে স্ত্রী হত্যায় স্বামী গ্রেফতার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ