Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ইকোপার্কে কুমিরের কামড়ে নিহত ছাত্রের দাফন সম্পন্ন

| প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : তালতলীর সোনাকাটা ইকোপার্কে কুমিরের আক্রমণে মঠবাড়িয়ার নিহত মেধাবী ছাত্র আসাদুজ্জামান রনির (২৮) লাশ গতকাল রোববার যোহর নামাজ বাদ মঠবাড়িয়াকেন্দ্রীয় ঈদগাহে জানাজা শেষে উপজেলার সবুজ নগর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজা নামাজে এলাকার শত শত মানুষ অংশগ্রহণ করেন।
উল্লেখ্য মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান সহকারী গোলাম মোস্তফার একমাত্র পুত্র আসাদুজ্জামান রনি সম্প্রতি মালয়েশিয়ার কুয়ালালামপুর বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ শেষ করে দেশে আসেন। রনি বন্ধুদের সাথে গত শনিবার দুপুরে তালতলির ইকোপার্কে বেড়াতে যায়। এসময় কুমির প্রজনন কেন্দ্রের পুকুরের পানিতে হাত ডুবালে পানির নিচে ওৎ পেতে থাকা কুমির রনিকে কামড়ে পানির নিচে নিয়ে যায়। পরে বরগুনা জেলা প্রশাসন, পুলিশ, বন বিভাগ ও স্থানীয় জনতা যৌথ অভিযান চালিয়ে তিন ঘন্টা পর রনির লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ