Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে আঞ্জুমানের সদস্য বিএনপি নেতা আব্দুর রশিদের দাফন সম্পন্ন

ফুলপুর (ময়মনমিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০২৩, ৪:৫৬ পিএম

ময়মনসিংহের ফুলপুরে আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সদস্য, উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের তিন বারের সাবেক সভাপতি মোঃ আব্দুর রশিদ এর নামাজে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার ( ২৩ জানুয়ারী) সকাল সাড়ে ১০ টায় পৌর এলাকার চরপাড়া গ্রামে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের অনেক আগে থেকেই মুসল্লীরা নামাজে জানাযায় অংশ নেয়ার জন্য আসতে থাকে। একপর্যায়ে জানাযার নামাজে মানুষের ঢল নেমে আসে। নামাজে জানাযা শেষে মরহুমের লাশ কবরস্থানে দাফন করা হয়।

জানাযার নামাজে আওয়ামী লীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আঞ্জুমানে হেমায়েতে ইসলামের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

উল্লেখ্য, ফুলপুরে আঞ্জুমানে হেমায়েতে ইসলামের সদস্য, উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের তিন বারের সাবেক সভাপতি মোঃ আব্দুর রশিদ শ্বাসকষ্ট জনিত কারণে অসুস্থ্য হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (২২ জানুয়ারী) দুপুর ২.৩০ টার দিকে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, রাজনৈতিক সহকর্মী, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বাড়ি ফুলপুর পৌরসভার ১ নং ওয়ার্ডের চরপাড়া গ্রামে। আব্দুর রশিদের মৃত্যু সংবাদে রাজনৈতিক মহলসহ এলাকায় মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। বিভিন্ন মহল থেকে তার রূহের মাগফিরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ