Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হ্যামিল্টনে বৃষ্টির হানা

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : হ্যামিল্টনের দুর্দান্ত একটা ক্রিকেটীয় দিন কেড়ে নিলো বেরসিক বৃষ্টি। নিউজিল্যান্ডের বোলিং অ্যাটাক, মার্জিত আমলা, দৃড়চিত্তের ডু প্লেসি, এর মধ্যে চলল ডিআরএস নাটকও। সবকিছু ঘটল দেড় সেশনের ৪১ ওভারে। ৪ উইকেট হারিয়ে তা থেকে দক্ষিণ আফ্রিকার অর্জন ১২৩ রান।
দলের প্রধান দুই বোলার টিম সাউদি ও ট্রেন্ট বোল্টের অভাব বুঝতেই দেননি ম্যাট হেরনি ও ডি গ্রান্ডহোম। খেলা শুরু না হতেই তিন ওভার আর দলীয় ৫ রানের মধ্যে তুলে নেন দুই ওপেনার ডেন এলগার ও অভিষিক্ত ডি ব্রয়ানের উইকেট। ডুমিনি-আমলার ৫৯ রানের জুটিতে সেই ধাক্কা সামাল দিয়ে উঠতে না উঠতেই আবার হেনরির আঘাত। এবার প্যাটেলের হাতে ক্যাচ দিয়ে ফেরেন জেপি ডুমিনি (২০)। দলীয় সংগ্রহ একশ স্পর্শ করার আগে গ্রান্ডহোমের বলে মিডিল স্টাম হারিয়ে একই পথ ধরেন আমলাও। এর আগে ক্যারিয়ারের ৩২তম ফিফটি পূর্ণ করেন আমলা। দিনের বাকি সময়টা টিম্বা বাভুমাকে (১৩*) নিয়ে কাটিয়ে দেন অধিনায়ক ডু প্লেসি (৩৩*)। দুই দুটি ডিআরএস কিউইদের বিপক্ষে না গেলে আরো বেহাল দশায় থাকতে পারত প্রটিয়াদের স্কোর। মধ্যাহ্নভোজের পর খেলা হয় মাত্র ঘণ্টাখানেক। এরপরই আসে বৃষ্টির হানা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হানা

১৪ সেপ্টেম্বর, ২০২২
১৯ মে, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ