Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফরিদ হত্যাকান্ড আ’লীগের দুই নেতার ২য় দফায় তিনদিনের রিমান্ড মঞ্জুর

| প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম ফরিদ হত্যা মামলায় গ্রেফতারকৃত উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক তাহেরুল ইসলাম ওরফে তোতা ও অলোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম সরকারকে দ্বিতীয় দফায় তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
গতকাল মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট টাঙ্গাইল ভুঞাপুর আমলি আদালতে তাদের হাজির করে ৭দিনের রিমান্ড চাওয়া হলে আদালতের বিচারক নওরিন মাহবুব তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ (ওসি) অশোক কুমার সিংহ জানান, গ্রেফতারকৃতরা প্রথম দফা রিমান্ডে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে। সে গুলো নিয়ে তদন্ত চলছে। তথ্য গুলো যাছাই-বাছাই এর জন্য আজ দ্বিতীয় দফায় ৭দিনের রিমান্ডের আবেদন করা হলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করে। এর আগে গত বুধবারও প্রথম দফায় তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছিল আদালত। এদিকে আসামিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে ভুঞাপুর উপজেলা আওয়ামী লীগের একাংশ ও নিহত ফরিদের এলাকাবাসী। সকালে একটি বিক্ষোভ মিছিল জেলা কোর্টচত্বর এলাকা প্রদক্ষিণ করে। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন করে আন্দোলনকারীরা। মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর স্মারকলিপি প্রদান করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফরিদ

১১ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ