Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জঙ্গিদের রক্ষায় বিএনপি মায়াকান্না করছে হানিফ

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : সরকার যখন জঙ্গিদের বিরুদ্ধে হার্ডলাইনে ঠিক তখনই তাদের রক্ষায় বিএনপি মায়াকান্না করছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, জঙ্গিবাদের পক্ষে মায়াকান্নার মাধ্যমে প্রমাণ হয় বিএনপি-জামায়াত জোট জঙ্গিদের আশ্রয়দাতা। তবে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার তাদের কোনভাবেই ছাড় দেবে না।
তিনি বলেন, ঢাকার আশকোনায় ‘আত্মঘাতী’ বিস্ফোরণে এক যুবক নিহতের পর বিএনপি সংবাদ সম্মেলন করে দাবি করে আসছিল জঙ্গিবাদ ব্যবহার করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য হাসিল করতে চায়। গতকাল সোমবার সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠে স্বাধীনতা দিবস উপলক্ষে জাতীয় শ্রমিকলীগ সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে আয়োজিত শ্রমিক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
জাতীয় শ্রমিকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি, সিলেট জেলার সভাপতি ও মহানগর শাখার আহ্বায়ক প্রকৌশলী এজাজুল হক এজাজের সভাপতিত্বে এবং জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ