Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে থাই পণ্য মেলা শুরু ২২ মার্চ

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : থাই পণ্যের প্রদর্শনী ‘থাইল্যান্ড উইক ২০১৭’ আগামী ২২ মার্চ শুরু হবে। চার দিনব্যাপী এ প্রদর্শনী শেষ হবে ২৫ মার্চ। রাজধানীর হোটেল সোনারগাঁওয়ের বল রুমে এই প্রদর্শনী অনুষ্ঠিত হবে।
গতকাল সোমবার জাতীয় প্রেসক্লাবের ভিআাইপি লাউঞ্জে মেলার বিস্তারিত জানান ঢাকার থাই ট্রেড সেন্টারের মিনিস্টার কাউন্সিলর (কমার্শিয়াল) সুয়েবাসাক ডাঙবুনরুয়েং ও বাংলাদেশ থাই চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট সাজ্জাতুজ জুম্মা। যৌথভাবে এই মেলা আয়োজন করছে ডিপার্টমেন্ট অব ইন্টারন্যাশনাল ট্রেড প্রমোশন (ডিআইটিপি), বাণিজ্য মন্ত্রণালয়, রয়্যাল থাই সরকার ও রয়্যাল থাই দূতাবাস।
প্রদর্শনীতে থাই পণ্যের উৎপাদক ও রফতানিকারকরা সরাসরি অংশ নেবেন। এতে থাকছে চিকিৎসা সেবা, কসমেটিকস, সৌন্দর্যবর্ধক, গার্মেন্টস ও ফ্যাশন সামগ্রী ইলেক্ট্রনিক্স, স্পা, জুয়েলারি, কনফেকশনারী, খাবার ও পানীয়, ভারী শিল্প, গৃহস্থালি ও আনুষঙ্গিক পণ্য। দুইভাগে বিভক্ত এই প্রদর্শনী ২২ ও ২৩ মার্চ ব্যবসায়ীদের জন্য এবং ২৪ ও ২৫ মার্চ সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজধানী

১৩ ডিসেম্বর, ২০২২
১৭ নভেম্বর, ২০২২
১১ অক্টোবর, ২০২২
২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ