Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

জনমত গঠনে খুলনার রাজপথে নামল বিএনপি

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : দীর্ঘ বিরতির পর জনমত গঠনের লক্ষ্যে খুলনার রাজপথে নামল বিএনপি নেতাকর্মীরা। রবিবার বেলা সাড়ে ১১টায় দেয়ালে পোস্টার লাগানোর মধ্য দিয়ে খুলনায় কর্মসূচির উদ্বোধন করেছেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু। এ সময় গ্যাসের দাম বৃদ্ধির গণবিরোধী সরকারি সিদ্ধান্তের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান সংবলিত লিফলেট তুলে দেন বিএনপি নেতাকর্মীরা। বিএনপির কেন্দ্র থেকে এসব পোস্টার ও লিফলেট পাঠানো হয়েছে জনসচেতনতা সৃষ্টি ও আন্দোলন-সংগ্রামে জনসম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে ব্যাপক গণসংযোগের জন্য। কর্মসূচি সফল করতে খুলনায় ৫ দিনের কর্মসূচি শুরু করেছে বিএনপি। আগামী ২০ মার্চ সোনাডাঙ্গা থানা, ২১ মার্চ খালিশপুর থানা, ২২ মার্চ দৌলতপুর থানা ও ২৩ মার্চ খানজাহান আলী থানায় কর্মসূচি পালন করবে।
এ সময় উপস্থিত ছিলেন নগর বিএনপিসাধারণ সম্পাদক ও কেসিসি মেয়র মনিরুজ্জামান মনি, সাবেক এমপি কাজী সেকেন্দার আলী ডালিম, শেখ মোশারফ হোসেন, জাফরউল্লাহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, রেহানা ঈসা, শেখ ইকবাল হোসেন, ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মেহেদী হাসান দীপু, মহিবুজ্জামান কচি, শফিকুল আলম তুহিন, শাহিনুল ইসলাম পাখী, শের আলম সান্টু, আজিজুল হাসান দুলু ও জালু মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনমত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ