Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

জনমত সৃষ্টিতে খুলনার রাজপথে নামছে বিএনপি ‘নাগরিক আইন’ শীর্ষক গোলটেবিল সম্মেলন ১ এপ্রিল

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : সরকারের জননিপীড়ন ও জনদুর্ভোগের প্রতিবাদে জনমত সৃষ্টির লক্ষ্যে রাজপথে নামছে খুলনা বিএনপি। আজ রবিবার সকাল ১০টায় দলীয় কার্যালয়ে জমায়েত হয়ে দেয়াল পোস্টার ও প্রচারপত্র বিতরণ শুরু করবেন নেতৃবৃন্দ। এজন্য মহানগরীর সকল থানায় পাঁচদিনের প্রচার কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এছাড়া খুলনা মহানগর বিএনপির আয়োজনে সরকার প্রণীত “নাগরিক আইন” সম্পর্কিত গোলটেবিল সম্মেলন আগামী ১ এপ্রিল ইউনাইটেড ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডক্টর আবুল মঈন খান।
গতকাল শনিবার বেলা সাড়ে ১১টায় দলীয় কার্যালয়ে খুলনা মহানগর বিএনপি’র অনুষ্ঠিত জরুরি সভায় এসব সিদ্ধান্ত নেয়া হয়েছে। সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।
সভায় ২০ মার্চ সোনাডাঙ্গা, ২১ মার্চ খালিশপুর, ২২ মার্চ দৌলতপুর ও ২৩ মার্চ খানজাহান আলী থানায় কর্মসূচি পালনের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় বক্তৃতা করেন- নগর বিএনপি’র সাধারণ সম্পাদক সিটি মেয়র মনিরুজ্জামান মনি, সৈয়দা নার্গিস আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউরুাহ খান সাচ্চু, শেখ খায়রুজ্জামান খোকা, এ্যাড. বজলার রহমান, সিরাজুল ইসলাম মেঝভাই, এ্যাড. আব্দুল আজিজ, রেহানা ঈসা, স ম আব্দুর রহমান, ফখরল আলম, এ্যাড. ফজলে হালিম লিটন, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আমজাদ হোসেন, সিরাজুল হক নান্নু, মাহবুব কায়সার, শেখ হাফিজুর রহমান, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এ্যাড. মাসুদ হোসেন রনি, মেহেদী হাসান দিপু, শফিকুল আলম তুহিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জনমত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ