Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদীতে জেলা প্রশাসন ও হাসপাতালসমূহে বঙ্গবন্ধুর জন্মদিন পালিত

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : ‘বঙ্গবন্ধুর জন্ম দিন, বাংলাদেশের খুশির দিন’ এই প্রতিপাদ্য নিয়ে নরসিংদীতে উদ্যাপিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম দিবস ও জাতীয় শিশু দিবস। এ উপলক্ষে নরসিংদী জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাসের নেতৃত্বে বর্ণাঢ্য র‌্যালী শিশু-কিশোরদের নিয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে মিলিত হয়। পরে সেখানে এক আলোচনা সভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন শিশু আবরার তাসিন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস। আলোচনা সভায় অংশগ্রহণ করেন, পুলিশ সুপার আমেনা বেগম, সিভিল সার্জন ডা. রাজিয়া সুলতানা, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সিদ্দিকুর রহমান প্রমুখ।
দিনটি উপলক্ষে নরসিংদী সদর ও জেলা হাসপাতালে কেক কাটা, আলোচনা সভা ও শিশু রোগীদের মধ্যে খেলনা, কেক, চকলেট বিতরণসহ শিশুদেরকে বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রদান। সকাল সাড়ে ৮ টায় শিশু ওয়ার্ডে কেক কাটেন নরসিংদী সিভিল সার্জন ডা. সুলতানা রাজিয়া। উপস্থিত ছিলেন আবাসিক মেডিকেল অফিসার ও বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মিজানুর রহমান, বিএমএ, নরসিংদী জেলা সভাপতি ডা. এটিএম গোলাম দাস্তগির, স্বাচিপের সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক অপু, সহ-সভাপতি ডা. আব্দুস সামাদ আজাদ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নরসিংদী

১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ