Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে শীতের কম্বল গরমে! এলাকায় হৈ চৈ

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে শীতের কম্বল নিচ্ছে গরমে এ নিয়ে এলাকাবাসী ও গরীবের মধ্যে হৈ চৈ পড়েছে। কান্ডজ্ঞানহীন এই কাজ করায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভ বিরাজ করছে। সন্দেহ ও অনিয়নের অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার বিরুদ্ধে। দুস্থ শীতার্তদের জন্য সরকারি কম্বল বরাদ্দ এলেও শীতার্তরা পাননি সেই কম্বল। অথচ লুকুচুরি করে সরকারি কম্বল তুলে নিয়ে গেছেন ইউপি চেয়ারম্যান।
জানা যায়, ঈশ্বরগঞ্জ উপজেলায় চলতি বছর শীত উপলক্ষে প্রায় ৩২০০ কম্বল বরাদ্দ আসে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার মাধ্যমে কম্বলগুলো ইউনিয়নভিত্তিক বিতরণ করার কথা থাকলেও যথাসময়ে ও সঠিক নিয়মে তা বিতরণ করা হয়নি। দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণের জন্য সরকার বরাদ্দ দিলেও শীতের কম্বল উত্তোলন হয়েছে গরমের মধ্যে। গত বৃহস্পতিবার বিকেলে উপজেলা সরিষা ইউনিয়নের শীতার্তদের জন্যে বারদ্দকৃত কম্বল উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তর থেকে তুলে নিয়ে যান ইউপি চেয়ারম্যান শাহাজান ভুইয়া। শীতের কম্বল গরমের মধ্যে উত্তোলন করে নেয়ায় তোলপাড় শুরু হয়েছে এলাকায়। সরিষা ইউনিয়নের জন্য বরাদ্দের কম্বল আঠারবাড়ি এলাকার একটি দোকানে নিয়ে রেখেছেন বলে সূত্রে জানা গেছে।
সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাজান ভুইয়া বলেন, আমি অসুস্থ থাকায় যথা সময়ে কম্বল উত্তোলন করতে পারিনি। তাই এখন তা উত্তোলন করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈশ্বরগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ