Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কালকিনিতে কৃষি পণ্য সংগ্রহ ও বাজারজাতকরণ কেন্দ্র উদ্বোধন

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কালকিনি(মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি উপজেলাার দূর্গম এলাকা আলীনগর ও লক্ষনপুর ইউনিয়নের কৃষকদের সুবিদার্থে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ২য় শস্য বহুমূখীকরণ প্রকল্পের আওতায় কৃষি পণ্য সংগ্রহ ও বাজারজাতকরণ কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) দুপুরে নতুন বাজারে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিক ভাবে কেন্দ্রটির উদ্বোধন করেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আ’লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম।
আলীনগর এলাকার ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান মিলন সরদারের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর খামার বাড়ীর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ আবদুর রাজ্জাক, মাদারীপুর জেলা আ’লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, সাংগঠনিক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী, উপজেলা আ’লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, ও পৌর মেয়র এনায়েত হোসেন।
অনুষ্ঠানের সাবির্ক পরিচালনা করেন উপজেলা কৃষি কর্মকর্তা রফিকুল ইসলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ