Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিশ্বনাথে ১৫ বছর পর ছাত্রলীগের কর্মী সম্মেলন আহ্বায়কের অনুষ্ঠান বয়কট

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা : দীর্ঘ প্রায় ১৫ বছর পর অনুষ্ঠিত হলো সিলেটের বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের কর্মী সম্মেলন। নানা অভিযোগ আর অভিমানে অনুষ্ঠান বয়কট করলেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ফয়জুল ইসলাম জয়। বহু জল্পনা কল্পনার পর একাধিকবার স্থান বদল করে অবশেষে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সের সরুমাঠে সাদামাটাভাবে উপজেলা ও ডিগ্রী কলেজ ছাত্রলীগের এ সম্মেলনটি অনুষ্টিত হয়। গতকাল বৃহস্পতিবার অনেকটা উৎসববিমুখ পরিবেশে ওই সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ন-আহ্বায়ক আব্দুল মালিক সুমন। কাক্সিক্ষত ওই সম্মেলনে সকল প্রস্তুতি সম্পন্ন করলেও শেষ পর্যন্ত অনুষ্ঠান বয়কট করলেন ছাত্রলীগের আহ্বায়ক ফয়জুল ইসলাম জয়। তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, সাম্মেলনে তধার দাবিকৃত প্রধান অতিথি জেলা আ’লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীকে টাকার বিনিময়ে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ বদল করেন। পাশাপাশি তারা সাজাপ্রাপ্ত আসামি মুহিবুর রহমান সুইট’কে উপজেলা ছাত্রলীগের সভাপতি বানানোর পায়তারা করায় ওই সম্মেলন বয়কট করেছেন।
উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক মুহিবুর রহমান সুইটের পরিচালনায় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজিব। সম্মেলনের উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান চৌধুরী। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে উপজেলা ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ। এবং জেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত ৫ জন নেতার কাছে উপজেলা ও কলেজ ছাত্রলীগের নেতৃত্বে আসতে আগ্রহীদের জীবন বৃত্তান্তসহ লিখিতভাবে আবেদন জমা দেয়ার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বয়কট

২৭ জুলাই, ২০২১
২০ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ