Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

জামিনে বেরিয়ে এসে বাদীকে ইট দিয়ে মাথা থেঁতলে দেয়ার অভিযোগ

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে আসামিরা জামিনে বেরিয়ে এসে ইট দিয়ে মামলার বাদীর মাথা থেঁতলে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের রোহিলা এলাকায় এ ঘটনা ঘটে।
আহত আজুফা বেগম জানান, একই এলাকার মনির হোসেনেসহ তার লোকজনকে আসামি করে আজুফা বেগম রূপগঞ্জ থানায় একটি মামলা করেন। ওই মামলায় জামিনে বের হয়ে এসে আসামি মনির হোসেন, রাজিয়া বেগম, আরিফ, রাকিব, মাসুম, শামীম, নুরুল আমিন, আজাহান, লোকমান, ইমানসহ অজ্ঞাত ৮-১০ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আজুফা বেমকে মামলা তুলে নিতে বলে। মামলা তুলতে অস্বীকার করায় ক্ষিপ্ত হয়ে মনির হোসেন ও তার লোকজন আজুফা বেগমের মাথা ইট দিয়ে থেঁতলে দেয়। আজুফা বেগমের ডাক-চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে আসামিরা লোকজন পালিয়ে যায়।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ