Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী নির্দেশনা উপেক্ষাই দুর্দশার কারণ-সৈয়দ সাইফুদ্দীন আহমদ

| প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভান্ডারীয়ার সভাপতি ও মাইজভান্ডার দরবারের সাজ্জাদানশীন শাহ্সূফী মাওলানা সৈয়দ সাইফুদ্দীন আহমদ আল্-হাসানী বলেছেন, ইসলামী নির্দেশনা উপেক্ষাই বিশ্বব্যাপী মানুষের দুঃখ দুর্দশা দিন দিন বাড়ছে। অধিকারহারা বিপন্ন নিপীড়িত মানবতার সুরক্ষায় মহানবীর (সা.) নির্দেশনা ও ইসলামই মুক্তির পথ। গত সোমবার শাহ আকবরিয়া কমপ্লেক্সের উদ্যোগে পটিয়া শাহ আকবরিয়া দাখিল মাদ্রাসা ময়দানে ঈদে মিলাদুন্নবী (সা.) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মাহফিলে সভাপতিত্ব করেন শাহ আকবরিয়া জামে মসজিদের খতিব আল্লামা সামছুল আলম খায়েরি। বিশেষ অতিথি ছিলেন হাইদগাঁও ইউপি চেয়ারম্যান মো. ইউনুছ মিয়া, আন্জুমান কেন্দ্রীয় সহ-সভাপতি কবির চৌধুরী, দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক কাজী মো: শহিদুল্লাহ্। আলোচনায় অংশগ্রহণ করেন মাওলানা কাজী মঈনুদ্দীন আশ্ররাফী, মুহতাসিম বিল্লাহ সম্পদ সুলতানপুরী, তোজাম্মেল হোসেন, খায়ের আহমদ, মাওলানা এজাহারুল হক, মাওলানা বখতিয়ার হামিদ, কাজী সওকত ওসমান, কাজী ফয়জুল আকবর রোকন, সামছুল আলম সান্জেরী, বোরহান উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ