Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টেইলর সুইফ্ট নিয়ে প্রশ্নে বিরক্ত টম হিডলস্টন

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

গায়িকা টেইলর সুইফ্টের সঙ্গে তার রোমান্স ছিল স্বল্পস্থায়ী। আর এই সাবেক প্রেমিকাটিকে নিয়ে প্রশ্ন করলে অভিনেতা টম হিডলস্টন ভীষণ বিরক্ত বোধ করেন।
একটি দৈনিককে দেয়া সাক্ষাতকারে ‘কং : স্কাল আইল্যান্ড’ তারকাটিকে প্রশ্ন করা হয় সুইফ্টের সঙ্গে তার সম্পর্ক যেমন ব্যাপকভাবে প্রচার পেয়েছে এবং তা নিয়ে যত গুজব সৃষ্টি হয়েছে তাতে তার অনুশোচনা আছে কী নেই।
প্রশ্নের জবাব দেবার আগে তিনি থুতনিতে হাত রেখে বেশ কিছুটা সময় নীরব থাকেন। তার পর তিনি সুইফ্টের সঙ্গে মাত্র তিন মাস স্থায়ী এই রোমান্স নিয়ে কেন কথা বলতে আগ্রহী নন তা ব্যাখ্যা করেন।
“আমি এই বিষয়টি নিয়ে এখনও ভাবছি। প্রত্যেকেরই একান্ত জীবনযাপনের অধিকার আছে। আমি যা করি তা ভালবাসি আর ভাল শিল্প সৃষ্টি আর বিনোদন দেবার জন্য আমি চরমভাবে উৎসর্গপ্রাণ, আর আমি এই দুইয়ের মধ্যে সাংঘর্ষিক অবস্থার সৃষ্টি করতে চাই না। আমার কাজ হল সবার জন্য আর একান্ত জীবন আমার নিজের। দুটি জিনিসই আলাদা,” টম হিডলস্টন বলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেইলর

২৩ মার্চ, ২০২১

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ