Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নতুন জোটের ঘোষণা কয়েক দিনের মধ্যেই -এরশাদ

| প্রকাশের সময় : ৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নতুন রাজনৈতিক জোট গঠন করছেন জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশের জনগণ ও বিভিন্ন রাজনৈতিক দল আজ আওয়ামী লীগ-বিএনপির প্রতি আস্থা রাখতে পারছে না। জাতীয় পার্টিই একমাত্র জাতীয়তাবাদী শক্তি। ইসলামী মূল্যবোধ, মুক্তিযুদ্ধের চেতনা বিশ্বাসী। তাই অনেক রাজনৈতিক দল জাতীয় পার্টির সাথে জোট করার আগ্রহ প্রকাশ করেছে। আমরা কয়েকদিনের মধ্যে এ নতুন জোটের ঘোষণা দিবো। গতকাল জাপার বনানী কার্যালয়ে টাঙ্গাইল মধুপুরের বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলাম রাজ ও আহসান খাঁন রাজের নেতৃত্বে কিছু ব্যক্তির জাপায় যোগদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, দেশে কোনো রাজনীতি নেই। রাজনীতি সীমাবদ্ধ বক্তব্য পাল্টা বক্তব্যের মধ্যে। একজন বলে কেয়ামত পর্যন্তু শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাব না, আরেকজন বলে নির্বাচনে না আসলে নিবন্ধন বাতিল হবে। দেশে সর্বত্রই বিশৃঙ্খলা। কয়েকদিন আগে গেল পরিবহন ধর্মঘট এখন চলছে ইন্টার্নি ডাক্তারদের ধর্মঘট। বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ছাত্র-পুলিশ-ব্যবসায়ী সংঘর্ষ, সব জায়গায় অনিয়ম। দেখার কেউ নেই। এখন উন্নয়নের নামে সারাদেশে বিশৃঙ্খলা চলছে। জাতীয় পার্টির জীবনেও অনেকে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চেয়েছিল, পারে নাই। বড় দুটি দলের অরাজকতার কারণেই আমাদের প্রতি মানুষের আস্থা ফিরে এসেছে। যোগদানকারীদের স্বাগত জানিয়ে এরশাদ বলেন, আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি গ্রহণ করো। আমরা ইতিমধ্যে সারাদেশে সম্ভাব্য প্রার্থীদের এলাকায় কাজ করার নির্দেশ দিয়েছি। সামনে আরো অনেকে এই দলে যোগ দিবে। হতাশা কেটে গেছে, সামনে আমাদের সুদিন।
টাঙ্গাইল জেলা জাপার সভাপতি এমএ কাসেমের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান টেপা, মীর আব্দুস সবুর আসুদ, মেজর অব. খালেদ আখতার, মুশফিকুর রহমান, জেলা জাপার সাধারণ সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।



 

Show all comments
  • এস, আনোয়ার ৭ মার্চ, ২০১৭, ১০:০১ পিএম says : 0
    ভাগ্যদেবী আর যায় কোথায়? এবার নিশ্চয় আমরা ঘোড়ার ডিম থেকে বাচ্চা ফুটতে দেখতে পাবো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ