Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট তুলে নেয়ায় জনগণের বিজয় হয়েছে -বাহাউদ্দিন নাছিম

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মাদারীপুর জেলা সংবাদদাতা : সরকার দলের এক মন্ত্রীর ইন্ধনে সারাদেশের মানুষকে জিম্মি করে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট নিয়ে বিএনপি যে অভিযোগ করেছে তার ভিত্তি নেই দাবি করে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, সরকার কিংবা দলের মধ্যে কোনো ইন্ধন ছিল না এই পরিবহন ধর্মঘটের ব্যাপারে। গতকাল বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর শহরের ইটেরপুল এলাকার নিজ বাসভবনে মাদারীপুর-৩ আসনের নির্বাচনী এলাকার জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।
বাহাউদ্দিন নাছিম বলেন, গণতান্ত্রিক অধিকার, মানুষের মৌলিক অধিকার রক্ষা করার দায়িত্ব সরকারের। তাই শেখ হাসিনার সরকার মৌলিক অধিকার, আইনের শাসন প্রতিষ্ঠা করার জন্য সেআইনিভাবে মানুষ মারার লাইসেন্স দিতে চায়নি। এ কারণেই পরিবহন শ্রমিকরা নিজেদের ডাকা অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে। এতে জনগণের বিজয় হয়েছে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মো. মিয়াজ উদ্দিন খান, জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, কালকিনি উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, পৌর মেয়র এনায়েত হোসেন, জেলা যুবলীগের সভাপতি আতাহার সরদারসহ অন্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাছিম

২৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ