Inqilab Logo

রোববার, ১৪ জুলাই ২০২৪, ৩০ আষাঢ় ১৪৩১, ০৭ মুহাররম ১৪৪৬ হিজরী

মাদারীপুরে হবে সরকারি মেডিকেল কলেজ

কালকিনিতে বাহাউদ্দিন নাছিম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০২২, ১২:০২ এএম

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেছেন মাদারীপুরে সরকারি মেডিকেল কলেজ ও একটি বিশ্ববিদ্যালয় নির্মাণ করা হবে। সে’মতে কাজ শুরু করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় কালকিনির নিজ বাসভবনে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তার সাথে সৌজন্য সাক্ষাৎ করতে আসলে তাদের উদ্দেশ্যে তিনি একথা বলেন।
তিনি আরো বলেন, কেউ ধন সম্পত্তির লোভে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়না। তাই বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী নেতাকর্মীরা একে অপরকে ভালোবাসবে। আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচিত এমপি আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে মিলে মিশে কাজ করবে।
কালকিনিবাসীর উদ্দেশ্যে সাবেক এই সংসদ সদস্য বলেন, আমি সংসদে আপনাদের কথা তুলে ধরেছি। আপনাদের প্রয়োজনের কথা তুলে ধরেছি। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে আপনারা আপনাদের প্রয়োজনীয় উন্নয়নও পেয়েছেন। ওয়ার্ড থেকে শুরু করে আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠন শক্তিশালী করেছি। আমি আপনাদের সাথে আছি আপনাদের ভালবাসার সাথে আছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। ষড়যন্ত্র করে সেই উন্নয়ন যাতে কেউ বাধাগ্রস্ত করতে না পারে সেজন্য আওয়ামী লীগের নেতাকর্মীদেরই সজাগ দৃষ্টি রাখতে হবে।
এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, মাদারীপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, ডাসার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক কাজী মাহমুদুল হাসান দোদুল, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার, ডাসার উপজেলা কৃষক লীগের আহ্বায়ক সাহাবউদ্দিন মিঠু ফকির, কালকিনি উপজেলা কৃষকলীগের সদস্য সচিব মো. ইকবাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. ফরিদ সরদার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আমিন মিজানুর রহমান, সাধারণ সম্পাদক কবির হোসেন বেপারী, উপজেলা ছাত্রলীগের সভাপতি বদিউজ্জামান বাকামিন খান, পৌর ছাত্রলীগের সভাপতি সাকিবুল ইসলাম খলিল সহ স্থানীয় নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাহাউদ্দিন নাছিম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ