Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

কাজের মাধ্যমে নিরপেক্ষতা প্রমাণ করতে চাই -কবিতা খানম

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ নবাগত নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, আগে নির্বাচন কমিশনার কি করেছেন সেটা বিষয় না। তা নিয়ে কোন মন্তব্য করতে চাই না। আমরা নতুন দায়িত্ব নিয়েছি। নির্বাচন সঠিক ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করা হবে সেটাই মুখ্য বিষয়। কাজের মাধ্যমে নিরপেক্ষতা প্রমাণ করতে চাই। নির্বাচন সংক্রান্ত বিধানে যা আছে সেভাবে আমরা দায়িত্ব পালন করব। আইনকে অবশ্যই অনুসরণ করতে হবে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় নওগাঁ সার্ভার স্টেশন পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমি নওগাঁর সন্তান। দায়িত্ব যেন ঠিক ভাবে পালন করতে পারি তার জন্য আপনাদের দোয়া ও সহযোগিতা প্রয়োজন। সামনের দিনগুলো যেন ভালভাবে কাটাতে পারি। এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী অঞ্চল নির্বাচন কর্মকর্তা সুভাষ চন্দ্র সরকার, জেলা নির্বাচন কর্মকর্তা শাহিনুর ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বাকী, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোতালেব হোসেনসহ জেলার অন্যান্য উপজেলার নির্বাচন কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ। পরে জেলা সার্ভার স্টেশনের মূল গেটের পাশে দুটি আম গাছের চারা রোপণ করেন নির্বাচন কমিশনার কবিতা খানম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাজ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ