Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হলো খুরুইল বুটিয়াকান্দি দরবারের ইছালে ছাওয়াব মাহফিল

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

দেবিদ্বার উপজেলা সংবাদদাতা : আড়াইবাড়ী দরবার শরীফের প্রধান খলিফা মাওলানা আব্দুল আজিজ (র:) এর প্রতিষ্ঠিত কুমিল্লার দেবিদ্বার উপজেলার খুরুইল-বুটিয়াকান্দি দরবার শরীফের ৬৭’তম বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল বৃহস্পতিবার সকালে আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে। দেশ ও জাতির ইহকাল ও পরকালিন কল্যাণ কামনা করে মোনজাত পরিচালনা করেন আড়াইবাড়ী দরবার শরীফের পীর মাওলানা গোলাম সাদেক সাঈদী।
খুরুইল আজগরিয়া আলিম মাদরাসার সভাপতি আলমগীর কবিরের সভাপতিত্বে বুধবার বাদ আছর থেকে শুরু হওয়া মাহফিলে বয়ান করেন দরবার শরীফের পীর ড. শাহ্ মোহাম্মদ এনামুল হক, বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশনের সাবেক মহা-পরিচালক ড. মোাফাজ্জল হোসেন খান, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আরবি প্রভাষক ড. আব্দুস ছালাম মাদানী, ঢাকা দায়রা শরীফের পীর মাওলানা সাইয়্যেদ আহাম্মদুল্লাহ যোবায়ের, ছারছীনা দরবার শরীফের পীর মাওলানা সাইফুল্লাহ সিদ্দিকী, ড. আব্দুল কাদের আল-মাদানী, অধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান হামেদী, মাওলানা আব্দুল বাতেন মুজাহেদী, মাওলানা শরীফ হাবিবুর রহমান যুক্তিবাদী, ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। মাওলানা কারী খন্দকার শহীদুল হক ও মাওলানা আব্দুস ছাত্তার মোল্লার উপস্থাপনায় মাহফিলে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন দরবার শরীফের পীর মাওলানা শাহ্ ছলিম উল্লাহ, মাদরাসার অধ্যক্ষ আনিসুর রহমান মোল্লা, প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান, সাংবাদিক নুরুল আমিন মুরাদ, মাওলানা আব্দুল হাই ও মাওলানা অলি উল্লাহ প্রমুখ। আখেরি মোনাজাতে মুসলিম উম্মাহর শান্তি-সমৃদ্ধি কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আখেরি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ