Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনার নর্থ ওয়েস্টার্ন ভার্সিটির ভিসি নিয়োগ

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে ভাইস চ্যান্সেলর (ভিসি) পদে প্রফেসর ড. তারাপদ ভৌমিককে আগামী চার বছরের মেয়াদে নিয়োগ দিয়েছেন চ্যান্সেলর প্রেসিডেন্ট অ্যাডভোকেট মোঃ আব্দুল হামিদ। নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের প্রস্তাবের পরিপ্রেক্ষিতে বেসরকারী বিশ্ববিদ্যালয় আইন, ২০১০-এর ৩১(৩) ধারা অনুযায়ী প্রেসিডেন্ট ও বিশ্ববিদ্যালয়সমূহের চ্যান্সেলর সানুগ্রহ সম্মতি প্রদান করেন।
গতকাল বিকেলে এ খবর ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। শুভেচ্ছা বিনিময়, পারস্পরিক মিষ্টিমুখ ও রং ছোড়াছুড়িও করতে দেখা যায়।
ভিসি প্রফেসর ড. তারাপদ ভৌমিক খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ছিলেন। নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ভিসি হিসেবে নিয়োগে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজ, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলের মধ্যে খুশির আমেজ বিরাজ করছে। ভিসি নিয়োগের জন্য প্রেসিডেন্ট ও বিশ্বদ্যিালয়সমূহের চ্যান্সেলর মোঃ আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ