Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৩ পুলিশ আহতের ঘটনা কেন্দুয়ায় কমিউনিটি পুলিশের সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : নেত্রকোনার কেন্দুয়ায় ছাত্রদলের সমাবেশে পুলিশের বাঁধাদান ও লাঠিচার্জকে কেন্দ্র করে ছাত্রদল পুলিশ সংঘর্ষে ১৩ পুলিশ আহত হওয়ার প্রতিবাদে কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে গতকাল মঙ্গলবার ১১টার দিকে আলীপুর স্কুল প্রাঙ্গণে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অপরদিকে একই ঘটনার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে গতকাল মঙ্গলবার দুপুরের দিকে পৌরসভার সামনে থেকে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা যায়, ‘জনতাই পুলিশ, পুলিশই জনতা’ এই স্লোগানকে সামনে রেখে কেন্দুয়া কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে গতকাল মঙ্গলবার সকাল ১১টায় আলীপুর স্কুল প্রাঙ্গণে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান। এ সময় পুলিশ সুপার জয়দেব চৌধুরী ও কেন্দুয়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মুতাহসিমুল ইসলামসহ কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এদিকে একই ঘটনার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল মঙ্গলবার দুপুরের দিকে কেন্দুয়া উপজেলায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
দলের সহস্রধিক নেতাকর্মী লগি বৈঠা নিয়ে পৌরসভার সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পূনরায় পৌর সভার সামনে প্রতিবাদ সমাবেশ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৩

১৫ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ