Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোটালীপাড়ায় মেম্বারের বিরুদ্ধে সরকারি হাসপাতালের গাছ কাটার অভিযোগ

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা : গোপালগঞ্জের কোটালীপাড়ায় রামশীল ইউনিয়নের মেম্বর জগন্নাথ বিশ্বাস ও তার সহযোগীদের বিরুদ্ধে সরকারি হাসপাতালের গাছ কাটার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার উপজেলার রামশীল ইউনিয়নের জহরের কান্দি সরকারি ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে এ গাছ চুরির ঘটনা ঘটে। সরেজমিনে গেলে বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষ ও স্থানীয়রা নিশ্চিত করেন। স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা প্রার্থনা অধিকারি জানান, জগন্নাথ মেম্বার তার দলবল নিয়ে আমাদেরকে না জানিয়ে হাসপাতালের বড় বড় দুটি গাছ কেটে ফেলে এ সময় আমরা বিষয়টি জানতে চাইলে রাস্তা নির্মাণের জন্য কাটা হয়েছে বলে সে জানায়।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েকজন লোক জানায়, মেম্বার জগন্নাথ বিশ্বাস, শংকর হালদার, যতিন অধিকারী, প্রায় ১ লক্ষ টাকা মূল্যের ২টি গাছ কাটে। উপজেলা পঃ পঃ স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ প্রেমানন্দ মন্ডল বলেন, ওই হাসপাতালের নামে ৩টি দাগে আমাদের ৫৮ শতাংশ জমি রয়েছে, হাসপাতাল মাত্র অল্প কিছু জমি ব্যবহার করে বাকি জমি চতুর্পাশে রয়েছে। কিন্তু গাছ ২টি আমাদের না জানিয়ে কেটে নিয়ে যাওয়ার চেষ্টা চলছিল।
খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাছ নিতে বারণ করি এবং বিষয়টি আমার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানাই। অভিযোগ সম্পর্কে চেয়ারম্যান খোকন বালার কাছে জানতে চাইলে তিনি বলেন, মেম্বর জগন্নাথ বিশ্বাস রাস্তার কাজের জন্য উপজেলা চেয়ারম্যানের কাছে বলে গাছ কেটেছে বলে সে আমাকে জানিয়েছে। বিষয়টি নিয়ে এ প্রতিনিধিকে কিছু না লেখার জন্য অনুরোধ জানান চেয়ারম্যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ