Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সেন্টমার্টিনে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

টেকনাফ উপজেলা সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফ সেন্টমার্টিনে সৈকত ও বাজারের আশপাশে অভিযান চালিয়ে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন। গতকাল মঙ্গলবার সকাল ১০ থেকে বিকেল সাড়ে ৫ পর্যন্ত এ অভিযান চালানো হয়।
অভিযানে নেতৃত্ব দেন টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তুষার আহমেদ। এ অভিযানে সহায়তা করে সেন্টমার্টিন ফাঁড়ির পুলিশ ও বিচ কর্মীরা। এ সময় উপস্থিত ছিলেন দ্বীপের ইউপি চেয়ারম্যান নুর আহমেদসহ ইউপি সদস্যরা। অভিযানের বিষয়ে ম্যাজিস্ট্রেট তুষার আহমেদ বলেন, সেন্টমার্টিন নিয়ে সরকার একটি পরিকল্পনা হাতে নিয়েছে। তারই সূত্রে ধরে মঙ্গলবার টানা প্রায় আট ঘণ্টা অভিযান পরিচালনা করে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করা হয়েছে। আমাদের এ অভিযান বুধবার পর্যন্ত অব্যাহত থাকবে।
সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুর আহমেদ বলেন, উপজেলা প্রশাসন মঙ্গলবার টানা প্রায় আট ঘণ্টা অভিযান চালিয়ে জেটি, বাজার ও সৈকতের পাড়ে গড়ে উঠা ছোট-বড় শতাধিক দোকান উচ্ছেদ করা হয়েছে। এ অভিযান বুধবারও চালানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেন্টমার্টিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ