Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দ্বিতীয় রাউন্ড শেষে শীর্ষে উদায়ন মানি বিটিআই ওপেনে ম্লান বাংলাদেশিরা

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বিটিআই ওপেনের দ্বিতীয় রাউন্ড শেষে লিডারবোর্ডের শীর্ষে রয়েছেন উদায়ন মানি। গতকাল পারের চেয়ে পাঁচ শট কম খেলেছেন ভারতের এই তারকা গলফার। দুই রাউন্ড মিলে পারের চেয়ে মোট সাত শট কম খেলেছেন। ছয় শট কম খেলে দ্বিতীয় স্থানে রয়েছেন কলিন জোশি। পারের চেয়ে মোট পাঁচ শট কম খেলে যৌথভাবে তৃতীয় স্থানে রয়েছেন ভারতের হরেন্দ্র গুপ্ত ও ফিরোজ সিং। যৌথভাবে পঞ্চম স্থানে রয়েছেন নমান ধাওয়ার, রশিদ খান, মোহাম্মদ সানজু। তারা পারের চেয়ে চার শট কম খেলেছেন। পারের চেয়ে তিন শট কম খেলে অষ্টম স্থানে রয়েছেন শামীম খান ও মান গান্দাস। দশম স্থানে রয়েছেন শ্রীলঙ্কার মিথুন পেরেরা, ভারতের ওয়াসিম খান ও গৌরব প্রতাব।
পারের সমান শট খেলে বাংলাদেশের গলফারদের মধ্যে শীর্ষে রয়েছেন রবিন মিয়া। দুই রাউন্ড মিলে পারের চেয়ে এক শট কম খেলে যৌথভাবে ১৩তম অবস্থানে রয়েছেন তিনি। একই অবস্থানে রয়েছেন ভারতের তারকা গলফার সুজান সিং, এম শর্মা, জাবির সিং, অজিতেশ সান্ধু ও রাহুল বাজাজ। দুই রাউন্ড মিলে পারের সমান শট খেলে যৌথভাবে ১৯তম অবস্থানে রয়েছেন বাংলাদেশের তারকা গলফার সাখাওয়াত হোসেন সোহেল, সজীব আলী, বাদল হোসেন। একই অবস্থানে রয়েছেন ভারতের অর্জুন সিং, আমান রাজ, দিভায়নশু বাজাজ। বাংলাদেশের তারকা গলফার দুলাল হোসেন দুই রাউন্ড মিলে পারের চেয়ে এক শট বেশি খেলে ২৫তম স্থানে। আরেক তারকা জামাল হোসেন মোল্লা পারের চেয়ে দুই শট বেশি খেলে রয়েছেন ২৯তম স্থানে। পিজিআই ট্যুরের এই টুর্নামেন্টে বাংলাদেশের মোট ১৯জন গলফার ‘কাট’ পেয়েছেন। এছাড়া শ্রীলঙ্কার একজন এবং ভারতের ৩১জন গলফার ‘কাট’ পেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দ্বিতীয়


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ