Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ আসছে ইমরান-পড়শীর ‌‘দ্বিতীয় জীবন’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২২, ১১:১০ এএম

বর্তমান সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান ও পড়শী। ইতিমধ্যে দুজনে জুটি বেঁধে বেশ কিছু হিট গান উপহার দিয়েছেন। গানের পাশাপাশি মিউজিক ভিডিওতেও হাজির হয়েছেন একসঙ্গে। এবার দীর্ঘ এক বছর পর আবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই জনপ্রিয় দুই তারকা । এবার তারা হাজির হচ্ছেন ‘দ্বিতীয় জীবন’ নিয়ে। সিএমভির ব্যানারে এই বিশেষ গানচিত্র প্রকাশ হচ্ছে আজ (৭ নভেম্বর), এমনটাই জানান প্রযোজক এসকে সাহেদ আলী।

গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘এটি গল্পভিত্তিক রোমান্টিক গান। গানের মধ্যে আমাদের অভিনয়ও করতে হয়েছে। মিউজিক ভিডিও হলেও গানটি দেখতে বসে একটি ছেলে ও মেয়ের ভালোবাসার গল্প পাবেন দর্শকেরা। গানে একটা নতুন চমক পাবেন তারা।’

পড়শী বলেন, ‘প্রায় এক যুগের পরিচয় আমাদের। বয়সে ইমরানের ছোট আমি। কিন্তু সম্পর্কটা বন্ধুর মতো। শুধু আমাদের নয়, দুজনের পরিবারের মধ্যেও ভালো সম্পর্ক। তাই একসঙ্গে দুজনের কাজটা সহজ হয়, মনের মতো করে করা যায়। এটি তেমনই হয়েছে।’

জানা গেছে, ‘দ্বিতীয় জীবন’ শিরোনামের গানটি লিখেছেন কবির বকুল, সুর ও সংগীত করেছেন ইমরান নিজেই। গানচিত্রটি পরিচালনা করেছেন সৈকত রেজা।

উল্লেখ্য, সর্বশেষ এক বছর আগে প্রকাশ হয় ইমরান ও পড়শীর ‘এক দেখায়’ শিরোনামের গানচিত্র। এটি বেশ জনপ্রিয়তা পায়। ইউটিউবে গানটির ভিউ প্রায় দুই কোটির ঘরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দ্বিতীয় জীবন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ