Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চলচ্চিত্রের ক্যারিয়ারের কথা লিয়া সেদুর মা জানতেন না

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী লিয়া সেদু জানিয়েছেন মাত্র কিছুদিন আগেই তার মা ভ্যালেরি জেনেছেন যে তিনি চলচ্চিত্রে অভিনয় করেন।
৩১ বছর বয়সী ফরাসী অভিনেত্রীটি ‘স্পেক্টার’, ‘মিশন : ইম্পসিবল- গোস্ট প্রোটোকল’ এবং ‘ইনগেøারিয়াস বাস্টার্ডস’-এর মতো বøকবাস্টার চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি জানান তার মা কিছুদিন আগে পর্যন্ত জানতেনই না তিনি যে একজন আন্তর্জাতিক তারকা।
“আমার মা এই নামি চলচ্চিত্রে আছেন, তবে তিনি কখনও অভিনেত্রী হতে চাননি। আমাদের পরিবারের সঙ্গে অভিনয়ের সম্পর্ক ছিল না আর আমার বাবা, হয়তোবা তার বাবা চলচ্চিত্রে ছিলেন এজন্য, এটি তার কাজ নয়। তিনি প্রযুক্তির সঙ্গেই বেশি জড়িত। তিনি হেডফোন তৈরি করেন। তিনি চশমা পরা বিশেষজ্ঞের মতো, কম্পিউটারই তার প্রেম,” সেদু বলেন।
“আমার মনে হয়ে আমার মা কিছুদিন আগে পর্যন্ত জানতেনই না আমি এই কাজ করছি। মা সেদিন জিজ্ঞাসা করলেন, ‘এখন তুমি কী করছ?’, আমি জানালাম ‘মিশন : ইম্পসিবল’ করার জন্য কানাডায় যাবার উদ্দেশে ব্যাগ গোছাচ্ছি। তিনি বললেন, ‘ও তাই, কবে ফিরবে?’। আমার মা তার নিজের দুনিয়াতেই থাকেন। তার ব্যক্তিত্ব বিশেষ ধরনের। তিনি সবার মতো নন। আমার মতই তিনি স্বপ্ন দেখেন।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ