Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

স্ত্রীকে মারপিট করে রাস্তায় ফেলে স্বামী পলাতক

| প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা : সরিষাবাড়ী উপজেলার ফয়েজের মোড়ে খোদেজা আক্তার পাখি (২১) নামে এক গৃহবধূকে গতকাল রোববার বিকেলে তার পাষন্ড স্বামী আফসার আলী যৌতুকের দাবিতে বেদম প্রহার করে রাস্তায় ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা খোদেজা আক্তারকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করে। জানা যায়, কুটুরিয়া গ্রামের সম্ভ্রান্ত পরিবার মৃত আফসার আলীর নাতি খোদেজা আক্তার খোরশেদ আলমের মেয়ে। ছোটবেলা খোদেজার মা মারা যাওয়ার পর দাদা দাদি চাচা ও পিতৃস্নেহে বড় হয় সে। ৩ বছর আগে পার্শ্ববর্তী মহাদান গ্রামের আবুল হোসেনের ছেলে আফছার আলীর সাথে ১ লক্ষ টাকা যৌতুক দিয়ে বিয়ে দেয়। আফসার ঢাকায় পিকআপ ভ্যান চালাত। মাঝে মাঝে বাড়ি এসে তার স্ত্রী খোদেজার উপর আরো যৌতুক দাবি করে মারপিট করত।
এক পর্যায়ে গত ৩/৪ দিন আগে আফসার ঢাকা থেকে বাড়ি এসে শ্বশুরবাড়ি গিয়ে স্ত্রী খোদেজাকে তার নিজের বাড়ি নিয়ে যায়। বাড়ি নিয়ে দাবি করে আরো যৌতুক দিতে হবে। না দিলে তালাক অথবা মেরে ফেলা হবে। আফসারের যেই কথা সেই কাজ। অবশেষে রোববার বিকেলে খোদেজাকে মেরে সরিষাবাড়ী ঢাকা মহাসড়কের পাশে ফেলে যায়। স্থানীয় ইউপি সদস্য আবুল কালাম আজাদ ও আব্দুল বাছেদ জানায়, ঘটনা সত্য। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই এবং মেয়ের পরিবারকে ন্যায় বিচারের আশ্বস্ত করি। এ রিপোর্ট লেখা পর্যন্ত সরিষাবাড়ী থানায় খোদেজা আক্তার বাদী হয়ে অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ