Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইত্তেফাকুল ওলামা বৃহত্তর মোমেনশাহীর সাধারণ সম্পাদক মাও. মনসুরুল হকের ইন্তেকাল

| প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : ময়মনসিংহের আলেম উলামাদের অরাজনৈতিক সংগঠন ইত্তেফাকুল উলামা’র বৃহত্তর মোমেনশাহীর সাধারণ সম্পাদক মাওলানা মনসুরুল হক খান (৬৫) আর নেই। গতকাল মঙ্গলবার দুপুর ২টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। তাঁর মৃত্যুতে বৃহত্তর ময়মনসিংহের আলেম-উলামাদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
জানাযায়, পারিবারিক জীবনে মাওলানা মনসুরুল হক খান ৩ ছেলে ও ২ মেয়ের পিতা ছিলেন। তিনি রাজনৈতিক জীবনে খেলাফত মজলিস ময়মনসিংহ জেলা শাখার সাবেক সভাপতি ছিলেন। একই সাথে তিনি বহু মাদাসার প্রতিষ্ঠা ও মোহতামিম হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন।
মরহুমের ভাগ্নে আবু তাহের খান জানান, বুধবার সকাল ১০টায় মরহুমের নিজ বাসভবন সদর উপজেলার খাগড়হর মাইজবাড়ীতে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে।
তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জেলা নেজামে ইসলামের সভাপতি হাফেজ মাও. আবু তাহের খান, খেলাফত মজলিসের সভাপতি মাও. নজরুল ইসলাম ও সাধারন সম্পাদক মাও. সিদ্দিকুর রহমান।
এক বিবৃতিতে তারা বলেন, মাওলানা মনসুরুল হক খানের মৃত্যুতে ইসলামী আন্দোলনের অপূরনীয় ক্ষতি হয়েছে, যা পূরন হবার নয়। আমরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ