Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিদ্ধান্ত জানতে মুশফিকের সঙ্গে কথা বলবে বিসিবি

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : হায়দারাবাদ টেস্টে ঋদ্ধিমান সাহার স্ট্যাম্পিং মিস করে এতোটাই অন্যায় করে ফেলেছেন যে, বারবারই মুশফিকুরের ওই ভুলটা চোখের সামনে ভেসে উঠছে বিসিবির। হায়দারাবাদ টেস্টে লড়াকু সেঞ্চুরির প্রশংসা ঢাকা পড়ছে ওই অমার্জনীয় অপরাধে। ২০১৫ সালে ভারত এবং দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে মুশফিকুর রহিমকে আলটিমেটাম দিয়ে কিপিং গøাভস খুলে ফেলতে বাধ্য করেছিল বিসিবি। পরবর্তীতে কিপিং ফিরে পেলেও এখন বাংলাদেশ টেস্ট অধিনায়ককে নিয়ে এই ইস্যুতে বসতে চায় বিসিবি। শ্রীলঙ্কা সফলের দল ঘোষণা হবে আজ, তার আগেও এটাই বড় ইস্যু। গতকাল বিসিবি’র ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খানের কথায় সে আভাসই পাওয়া গেছেÑ‘শেষ টেস্টে মুশফিককে প্রায় পুরো সময় মাঠে থাকতে হয়েছে। ১৬০ ওভার কিপিং করে আবার লম্বা সময় ব্যাটিং করে সেঞ্চুরি করেছে। এরপর আবার কিপিংয়ে ছুটতে হয়েছে। কাজটা আসলেই কঠিন। এখন মুশফিক ছুটিতে আছে। আমরা ওর সঙ্গে বসব, আলাপ করে দেখব। যেটা ভালো হয়, আমরা সেটাই করব। ওর মতামতটা এখানে গুরুত্বপূর্ণ। ও যদি মনে করে তিনটা কাজ করে ক্লান্তি আসে বা মনোযোগে সমস্যা দেখা দেয়, তাহলে ওর মতামতটা নিতে হবে। ওর আইডিয়া কি বা কি চাচ্ছে, তা দলের জন্য গুরুত্বপূর্ণ। ওর কথা না শুনে এখনই কিছু বলা আমাদের ঠিক হবে না।’
এদিকে আজ সকাল ১১টায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে শ্রীলঙ্কা সফরের ২ টেস্ট সিরিজের দল ঘোষণা করবেন নির্বাচকমন্ডলী। ১৫ সদস্যের স্কোয়াডের সঙ্গে একজন বাড়তি ওপেনার থাকার সম্ভাবনার আভাস দিয়েছেন আকরাম খান।



 

Show all comments
  • Naushad ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ৩:১৯ এএম says : 0
    Why this worst keeping is so important for Mushfiqur? The way he missed stumping in Hydrabad was just disappointing and annoying.Just step down as wicket keeper and concentrate on your captaincy and batting.How we can forget the way you throw away your wicket by playing a reckless and Careless shot? ???
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিদ্ধান্ত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ