Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ধীরে চলো’ নীতিতে কোন্তে

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : প্রিমিয়ার লিগে পরিষ্কার ৮ পয়েন্টের ব্যাবধানে এগিয়ে তার দল। এফএ কাপেও দল সহজে উঠে গেছে কোয়ার্টার ফাইনালে। এরপরও ঘরোয়া ‘ডাবল’ নিয়ে ভাবছেন না চেলসি কোচ অ্যান্তোনিও কোন্তে। ম্যাচ ধরে ধরে লক্ষ্যের দিকে এগুতে চান ইতালিয়ান কোচ।
পরশু দলে ৭টি পরিবর্তন এনেও কাপে উলভারাম্প্টনের বিপক্ষে ২-০ গোলের সহজ জয় পায় তার দল। ৬৫ মিনিটে পেদ্রোর গোলে এগিয়ে যাওয়ার পর শেষদিকে জয় নিশ্চিত করেন ডিয়াগো কস্তা। একাদশে সুযোগ পাওয়া শিষ্যদের আস্থার প্রতিদান পেয়ে খুশি কোন্তে, ‘তাদের কাছ থেকে ভালো প্রতিদান পাওয়া দারুণ যারা খুব কমই খেলার সুযোগ পায়। আমরা লড়াইয়ের মানসিকতার পরিচয় দিয়েছি। সব মিলে এই রেজাল্টে আমি খুশি।’ লিগ শিরোপা জয়ে এগিয়ে থাকার পর এফএ কাপেও দুর্দান্ত যাত্রা। এরপরও এখনো ডাবল জয়ের আশা করছেন না জানিয়ে কোন্তে বলেন, ‘কিন্তু এই জয়ের পরও বুঝতে হবে যে কোনো কিছুই সহজ নয়। দুই প্রতিযোগিতাতেই জেতাটা কঠিন তবে আমরা কিছু শিরোপা জয়ের চেষ্টা করতে চাই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধীরে

১২ সেপ্টেম্বর, ২০২২
২০ ফেব্রুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ