Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপকথা-বিরোধী হ্যালি বেরি

| প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

তিনবার বিবাহ বিচ্ছেদের শিকার অভিনেত্রী হ্যালি বেরি। জানিয়েছেন অলিভিয়ে মার্টিনেজ, এরিক বেনেট আর ডেভিড জাস্টিসের সঙ্গে ছাড়াছাড়ির পর তিনি রূপকথা-বিরোধীতে পরিণত হয়েছেন।
বেরি বলেন : “তিনটি ব্যর্থ দাম্পত্য জীবনের ধকল সামলে ওঠা শিখতে হয়েছে আমাকে, এগুলো আমার জন্য খুব সহজ হয়নি, বিশেষ করে এতে যখন শিশুরা জড়িত। নারী হিসেবে আমরা এমন বিশ্বাস নিয়ে দাম্পত্য জীবন শুরু করি যে এটি চিরদিন টিকে থাকবে আর সে হল আমার চকচকে ঘোড়ার পিঠে সওয়ার রাজপুত্র।
“আমি শৈশবে রূপকথা থেকে এমনই শিখেছি... আর এখন আমি রূপকথা-বিরোধী। তবে আমরা আশা নিয়েই শুরু করি, তাই যখন সব শেষ হয়ে যায় তাকে বিশাল ব্যর্থতা আর হতাশা বলে মনে হয়। আমি প্রায়ই নিজেকে দোষী আর দায়ী বলে মনে করি। আমি এজন্য বিপুল দুঃখ আর যন্ত্রণা ভোগ করেছি।”
তবে, অভিনেত্রীটি এসব বিপর্যয় থেকে নিজের সম্পর্কে অনেক জেনেছেন।
একটি অনুষ্ঠানের প্রশ্নোত্তর পর্বে বেরি আরও বলেন : “প্রতিটি পরিস্থিতি খুব কঠিন ছিল, কখনও বা বিব্রতকর, যা হবার কথা ছিল, এই সময় আমি নিজের সম্পর্কে অনেক জেনেছি।
“প্রতিটি সম্পর্কই আমার জন্য জরুরি ছিল। আমাদের প্রত্যেককেই এমন পরিস্থিতির মোকাবেলা করে শিখতে হয় আর এসব পরিস্থিতি থেকে আমি যা শিখেছি তার কারণেই আজ আমি এই পর্যায় এসেছি। এ জন্য আমি কৃতজ্ঞ। তবে পরিস্থিতি ছিল কঠিন। এর সবই ছিল আমার জীবনের প্রতিকূল অংশ।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ