Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাঘাইছড়ি পৌর নির্বাচনে আ’লীগের মেয়র প্রার্থী জাফর আলী জয়ী

| প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাঙামাটি জেলা সংবাদদাতা : শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে রাঙামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি পৌরসভার নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জাফর আলী খান বেসরকারি ফলাফলে বিজয়ী হয়েছেন। জাফর আলী ৩ হাজার ৭৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী আজিজুর রহমান আজিজ পেয়েছেন ২ হাজার ১৫৯ ভোট। এদিকে এই পৌরসভায় বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী ওমর আলী পেয়েছেন ১ হাজার ৫৭৯ ভোট।
রাঙামাটি জেলায় মোট দুইটি পৌরসভার মধ্যে বাঘাইছড়ি একটি। এই পৌরসভায় এর আগে একবারই নির্বাচিত পরিষদ ছিল, সে হিসেবে এই নির্বাচন ছিল দ্বিতীয়বারের মতো। বাঘাইছড়ি পৌরসভার এই নির্বাচন দ্বিতীয় হলেও দায়িত্ব নেয়ার পর বর্তমান নির্বাচন কমিশনের অধীনে এটিই প্রথম নির্বাচন।
শনিবার সকাল ৮টায় শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত টানা ভোটগ্রহণ চলে। ৪টার পরপরই শুরু হয় ভোট গণনা। ভোটগ্রহণকালে কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা বা বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি। এমনকি কোনো অভিযোগ করেননি প্রার্থীরা। নির্বাচনে গড়ে প্রায় ৭০ ভাগ ভোট পড়েছে বলে জানান, নির্বাচনী কর্মকর্তাগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জয়ী

১২ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ