Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ-২০২৩ বিজয়ী ঘোষণা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৩৪ পিএম | আপডেট : ৬:৩৪ পিএম, ২৭ ফেব্রুয়ারি, ২০২৩

এলজি অ্যাম্বাসেডর চ্যালেঞ্জ ২০২৩-এর বিজয়ী ঘোষণা করেছেন এলজি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর পিটার কো। এ সময় হেড অফ করপোরেট ব্র‍্যান্ডিং মাহমুদুল হাসানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন। সোমবার (২৭ ফেব্রুয়ারি) গুলশান অফিসে বিজয়ীর নাম ঘোষণা করা হয়।

এলজি বাংলাদেশ ২০১৭ সাল থেকে প্রায় প্রতি বছর এলজি অ্যাম্বাসেডর প্রোগ্রাম আয়োজন করে আসছে। এ বছর অ্যাম্বাসেডর চ্যালেঞ্জের অধীনে ৬টি নির্বাচিত প্রকল্পগুলোতে অর্থায়ন করবে এলজি। এর মধ্যে মো. ইমাম হোসাইন এর ২টি প্রকল্প, যার মধ্যে কিশোরগঞ্জে ‘প্রোজেক্ট লাইফ’ এবং কুষ্টিয়ায় ‘প্রোজেক্ট কিশোরী’ বাস্তবায়নের জন্য যথাক্রমে ৪৪৩,৫০০ টাকা এবং ৪৬০,০০ টাকা; ‘চাইল্ড এডুকেশন ম্যাটেরিয়াল’ প্রকল্প বাস্তবায়নের জন্য ব্রাহ্মণবাড়িয়ার আসাদুজ্জামান ভূঁইয়া কে ৭০০,০০০ টাকা; জীবন যাত্রার মান উন্নয়নে "পানির পাম্প" প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে কক্সবাজারের মোহাম্মাদ জাহিদুল ইসলামকে ৪৫২,৮৫০ টাকা; প্রোজেক্ট "চিয়ার আপ সোল" বাস্তবায়নের জন্য গোপালগঞ্জের রিজুয়ানা নূরকে ৬২২,৪৪৬ টাকা; পঞ্চগড়ের আব্দুল্লাহ রনিকে "প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরন” প্রোজেক্ট বাস্তবায়নে জন্য ৫১০,০০০ টাকা অর্থায়ন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ