Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ের বাইপাস সড়কের সেতু উদ্বোধন

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত ঠাকুরগাঁও শহরের বাইপাস সড়কের আংশিক সেতু উদ্বোধন করলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। এই উদ্বোধনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার ফেরসাডাঙ্গী টাংগন নদীর উপর ১৮ কোটি টাকা ব্যয়ে নির্মিত ২৭৫ মিটার ডাবল লেন ব্রিজের সাথে সাড়ে ৪ কিমি রাস্তা চালু হলো। প্রধানমন্ত্রীর ২০০৯ সালের নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী জেলার এই বৃহত্তম সেতুটি নির্মাণ করা হয়।
গতকাল (শুক্রবার) বিকেলে ১১ নং মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান সোহাগ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতি অনুযায়ি ঠাকুরগাঁও জেলায় অচিরেই বাইপাস সড়ক নির্মাণ করা হবে। তিনি শিক্ষা স্বাস্থ্য রাস্তাঘাটসহ সামগ্রিক উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ভোট দেয়ার জন্য জনসাধারণ আহ্বান জানান।
অনুষ্ঠানে দলের জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান সাদেক কুরাইশী, এলজিইডি নির্বাহী প্রকৌশলী কুন্ডেশ্বর বর্মন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ