Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপিকে হালকাভাবে দেখবেন না

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপিকে হালকাভাবে না দেখতে দলীয় নেতাকর্মীদের পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, বিএনপিকে আপনারা হালকাভাবে দেখবেন না। আওয়ামী লীগ বিরোধী সব শক্তির ঐক্যবদ্ধ প্লাটফর্ম বিএনপি। তারা কোনো হালকা প্রতিদ্ব›দ্বী নয়। কাজেই নিজেরা নিজেরা ঝগড়াঝাটি করলে শেষ পর্যন্ত এই দুর্বলতার সুযোগ অন্যরা নেবে।
গতকাল বিকালে রাজধানীর ধানমন্ডি প্রিয়াঙ্কা কমিউনিটি সেন্টারে ঢাকা জেলা আওয়ামী লীগের যৌথ সভায় তিনি এসব কথা বলেন।
আসন্ন ১৮ উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির অংশ নেয়া প্রসঙ্গে গাধা জল একটু ঘোলা করে খায় মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, অবশেষে জল ঘোলা করে নতুন নির্বাচন কমিশনকে (ইসি) মেনে নিয়েছে বিএনপিবিএনপিকে ইঙ্গিত করে তিনি বলেন, তারা সবই মেনে নেবে। শুনেছি ১৮টি উপজেলা নির্বাচনে অবশেষে বিএনপি অংশ নিচ্ছে। এর অর্থ হলো- দেরিতে হলেও জল ঘোলা করে তারা এই ইসি মেনে নিয়েছে।
আগামী জাতীয় নির্বাচনে বিএনপি অংশ নেবে বলে আশা প্রকাশ করে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে আসা ছাড়া আর কোনো বিকল্প নেই তাদের (বিএনপি)। নিবন্ধন হারিয়ে অপ্রাসঙ্গিক হয়ে যাওয়ার আশঙ্কা তাদের নির্বাচনে নিয়ে আসবে।
ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমÐলীর সদস্য আবদুল মান্নান খান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল, এডভোকেট কামরুল ইসলাম, নসরুল হামিদ বিপু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সহসভাপতি একেএম এনামুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত হোসেন শাহীন, মিজানুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য প্রমুখ।



 

Show all comments
  • Jamal ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ২:০১ পিএম says : 0
    akdom thik kotha bolesen
    Total Reply(0) Reply
  • কাওসার ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ২:০১ পিএম says : 0
    সুষ্ঠ নির্বাচন হলে বিএনপিই ক্ষমতায় আসবে।
    Total Reply(0) Reply
  • সুফিয়ান ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ২:০৫ পিএম says : 0
    অন্তক্রোন্দল বন্ধ না হলে আওয়ামীলীগের অবস্থা খারাপ হতে পারে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ