Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সালথায় সাংবাদিকের বাড়িতে সন্ত্রাসী হামলা সাংবাদিকের পিতা আহত হয়ে হাসপাতালে

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুর জেলার সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বাসিন্দা ও ফরিদপুর থেকে প্রকাশিত দৈনিক বাঙালী খবর পত্রিকার সম্পাদক সেলিম মোল্লার বাড়িতে গতকাল রোববার ভোররাতে একই এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও সালথা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি পিকুল মোল্লা, সাধারণ সম্পাদক সৈয়দ আলী, মনি মাতুব্বর, রফিক মাতুব্বর, বাবুল মাতুব্বর ও বাচ্চু মাতুব্বর হঠাৎ করে বাড়ির লোকজন ঘুমন্ত থাকা অবস্থায় বাড়িতে হামলা চালায় ও ঘরবাড়ি ভাঙচুর করে। সাংবাদিক সেলিম মোল্লার পিতা আব্দুল মান্নানকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে গুরুতর আহত করে। বৃদ্ধ আব্দুল মান্নান মোল্লা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এলাকাবাসী উদ্ধার করে মান্নান মোল্লা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে, তার অবস্থা আশংকাজনক।
সাংবাদিক সেলিম মোল্লা জানান, বিভিন্ন সময় এই সন্ত্রাসীদের বিরুদ্ধে অপকর্মের বিষয় পত্রিকায় লেখালেখির কারণে তাদের বাড়িতে এই সন্ত্রাসী গ্রæপটি হামলা চালায়। তিনি আরো জানান, এই সন্ত্রাসী গ্রæপটি তাদের বাড়িতে যেকোনো সময় হামলা চালাতে পারে মর্মে একটি লিখিত অভিযোগ দিয়েছিলেন ফরিদপুরের পুলিশ সুপার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট। কিন্তু তারা আমার অভিযোগটি গুরুত্ব দিলে আজ আমার বৃদ্ধ বাবার এ অবস্থা হত না। এ বিষয়ে অভিযুক্ত ব্যক্তিদের সাথে যোগাযোগের চেষ্টা করলে তাদের পাওয়া যায় নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতাল

৪ ফেব্রুয়ারি, ২০২৩
২১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ