Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশ আজ

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রতিনিধি সমাবেশ আজ (শনিবার) বিকাল ৩টায় বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। এই সম্মেলকে কেন্দ্র করে আওয়ামী লীগের জেলা থেকে ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের মাঝে সৃষ্টি হয়েছে উৎসবের আমেজ। এই উৎসাহ-উদ্দীপনার মাত্রা বাড়িয়ে দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির আগমন। তিনি ওই প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে জানা গেছে। এদিকে গতকাল সম্মেলনের সর্বশেষ প্রস্তুতি জানাতে এক সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান ও এমপি আব্দুর রহমান বদি এ সময় সাংবাদিকদের জানান, এই প্রতিনিধি সম্মেলনের মাধ্যমে নতুনভাবে জেলায় জাগ্রত হবে আওয়ামী লীগ।
তারা জানান, প্রতিনিধি সম্মেলনে জেলা নেতৃবৃন্দ, উপজেলা, পৌর ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। পাশাপাশি দলীয় সংসদ সদস্য, জেলা পরিষদের চেয়ারম্যান, সদস্য, উপজেলা ও ইউনিয়ন পরিষদে নির্বাচিত দলীয় চেয়ারম্যান, মেম্বাররাও উপস্থিত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ