Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কক্সবাজারের টেকনাফ থানায় র‌্যাব-১৫ এর অভিযানে ৪০ হাজার ইয়াবা ও ১৪ বোতল বিয়ারসহ আটক -০১

উখিয়া (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২২, ১১:৩৭ এএম

কক্সবাজারের টেকনাফ থানায় র‌্যাব-১৫ এর অভিযানে ৪০ হাজার ইয়াবা ও ১৪ বোতল বিয়ারসহ একজন রোহিঙ্গা যুবককে আটক করেছে র‍্যাব-১৫।

বুধবার (১৮-ডিসেম্বর) বিকাল ৩টা ৫০ মিনিটে র‍্যাব-১৫ এর কক্সবাজার ব্যাটালিয়নের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অবগত হয়ে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন মহেশখালীয়া পাড়া সাকিনস্থ টেকনাফ মেরীন ড্রাইভ রোড হতে কক্সবাজারগামী পাঁকা রাস্তার নিকট এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে অন্য জানা ন পালিয়ে যায় বলে র‌্যাব-১৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আটক ব্যক্তি হচ্ছে আবদুল করিমের পুত্র নুর আলম (৩৮)। পালিয়ে যাওয়া অন্যজন ইব্রাহিমের পুত্র আব্দুল আমিন বলে জানান। আটক ব্যক্তি রোহিঙ্গা ক্যাম্প-৩, ব্লক- ডি/৪৭, ব্লক মাঝি- জাহদি হোসেন, হেড মাঝি নুরুস সাবা, কুতুপালং, থানা- উখিয়া, জেলা- কক্সবাজার। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ও পলাতক বর্ণিত আসামীদ্বয় পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও বিয়ার ক্যানসহ টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ ভাবে সংগ্রহ করে টেকনাফ-কক্সবাজার এর বিভিন্ন জায়গায় বিক্রয়করে আসছিল বলে স্বীকার করেছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত ধৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ