Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাকরি দেয়ার প্রলোভনে গণধর্ষণ গ্রেফতার ২

| প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক নারীকে চাকরি দেয়ার প্রলোভনে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার পুলিশ মামুন ও সুমন নামে দুই যুবককে গ্রেফতার করে। এ ঘটনায় জড়িত অন্য ধর্ষকদের ও গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।
জানা যায়, পার্শ্ববর্তী নান্দাইল উপজেলার বাশহাটি এলাকা থেকে আঠারবাড়ি শ্রীফলতলা গ্রামের এক নারীকে গত ২ ফেব্রুয়ারি চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে উপজেলার সরিষা ইউনিয়নের মাছিমপুর গ্রামে নিয়ে আসে আবুল হাশেমের ছেলে রাজিব (২৭)। পরে রাজিব তার একটি ঘরে আটকে রেখে বন্ধুদের নিয়ে ওই নারীকে রাতভর ধর্ষণ করে। ওই ঘটনা স্থানীয় ভাবে মীমাংসার চেষ্টা করা হলে গত বৃহস্পতিবার নির্যাতিতা নারী বাদী হয়ে রাজিবসহ ৭ জনের নাম উল্লেখ করে থানায় একটি গণধর্ষণের মামলা করে। ওই মামলায় পুলিশ অভিযান চালিয়ে সরিষার লঙ্গাইল গ্রামের আব্দুল হাই এর ছেলে মামুন মিয়া (২৪)ও একরাম হোসেনের ছেলে সুমন মিয়া (২৬) নামে দুই যুবককে আটক করে। গতকাল শুক্রবার বিকেল পর্যন্ত পুলিশ গণধর্ষণে জড়িতদের গ্রেফতারে অভিযান চালায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাকরি

৩০ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ