Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামীর কবরের পাশে শায়িত হলেন জাহানারা জামান

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : জাতীয় নেতা শহীদ এ এইচ এম কামারুজ্জামানের কবরের পাশে শ্রদ্ধা ও ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন স্ত্রী জাহানারা জামান। গতকাল দুপুরে মহানগরীর কাদিরগঞ্জে পারিবারিক কবরস্থানে স্বামীর কবরের পাশে দাফন করা হয় তাকে। দাফনকার্যে হাজারো মানুষ সমবেত হয়। এর আগে জোহরের নামাজের পর রাজশাহীর হযরত শাহমখদুম (র:) কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে জাহানারা জামানের দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, এমপি ওমর ফারুক চৌধুরী, এমপি ফজলে হোসেন বাদশা, এমপি আয়েন উদ্দিন, এমপি আবদুল ওয়াদুদ দারা, এমপি এনামুল হক, রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযিম, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, সাবেক এমপি তাজুল ইসলাম ফারুক, বিএনপি নেতা শফিকুল হক মিলনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ জাহানারা জামানের ও পরিবারের সদস্য আত্মীয়স্বজনেরা অংশ নেন।
এ ছাড়া আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাসহ জেলা ও মহানগরের সকল পর্যায়ের নেতাকর্মীর ঢল নামে নামাজে জানাজায়। অংশ নেন রাজশাহী জেলার স্থানীয় সরকারের সকল পর্যায়ের জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারী এবং সর্বস্তরের মানুষও। জানাজা-পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে জাহানারা জামানের বড় ছেলে রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন তার মায়ের রূহের শান্তি কামনা করে সবার কাছে দোয়া চান।
নামাজে জানাজা শেষে কাদিরগঞ্জের পারিবারিক কবরস্থানে স্বামী শহীদ এ এইচ এম কামারুজ্জামানের কবরের পাশে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে মঙ্গলবার থেকে তিন দিনের শোক কর্মসূচি পালন করছে রাজশাহী মহানগর আওয়ামী লীগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ