Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছোট যমুনা নদীর জায়গায় নির্মিত ২২টি দোকানঘর উচ্ছেদ

| প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা : নওগাঁর বদলগাছী উপজেলার জাবারীপুর হাটে ছোট যমুনা নদীর সিসি বøক সরিয়ে অবৈধভাবে নির্মিত ২২টি দোকানঘর ভেঙে ফেলা হয়েছে। গত সোমবার নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে নওগাঁ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) লোকজন বুলডোজার দিয়ে এই দোকানঘরগুলো ভেঙে দিয়েছে।
প্রত্যক্ষদর্শী ও নওগাঁ পাউবো সূত্রে জানা যায়, গত বছরের ২৫/২৬ ডিসেম্বর বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় ‘সিসি বøক সরিয়ে নদী দখল করে গড়ে উঠেছে দোকানঘর ’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হলে নওগাঁ পানি উন্নয়ন বোর্ড জাবারীপুর হাটে ছোট যমুনা নদীর অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করতে জেলা প্রশাসকের কাছে সহযোগিতা চান। নদীর জায়গায় অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ দেয়া হয়। গত সোমবার দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম হাবিবুল হাসানের উপস্থিতিতে জাবারীপুর হাটের ছোট যমুনা নদীর জায়গায় গড়ে ওঠা অবৈধ্য ২২টি দোকানঘর ভেঙে ফেলা হয়।
নওগাঁ পানি উন্নয়ন বোর্ডের শাখা কর্মকর্তা শাহাদত হোসেন বলেন, নির্বাহী ম্যাজিস্ট্রেটের সহযোগিতায় জাবারীপুর হাটে ছোট যমুনা নদীর জায়গায় অবৈধভাবে নির্মিত ২২টি দোকানঘর বুলডোজার দিয়ে ভেঙে ফেলা হয়েছে। আমরা অবৈধ দখলদারদের স্থাপনা সরিয়ে নিতে আগে নোটিশ করেছিলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছোট

২৩ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ