Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় উল্টো মেয়ের পিতার জরিমানা দারোগার কুরুচিপূর্ণ মন্তব্য

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়ার ধুনটে দিনমজুর তার স্কুল পড়–য়া মেয়ের বিচার চাইতে এসে থানার উপ-পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেনের রোষানলে পড়েন। প্রেমের প্রস্তাবে হয়ে বখাটে এনামুল হক ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে প্রকাশ্যে হাটের মধ্যে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ করতে আসলে সোমবার ঘটনাটি ঘটে।
উক্ত ঘটনায় পুলিশ বখাটে এনামুল হককে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে এনামুল হকের ৬ মাসের কারাদÐ এবং ছাত্রীর বাবা মোঃ মফিজ উদ্দিনের ৫ হাজার টাকা জরিমানার আদেশ দেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইব্রাহিম।
গোসাইবাড়ি কেও বালিকা উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর বাবা মোঃ মফিজ উদ্দিন জানান, গত রোববারে স্কুল থেকে বাড়ি ফেরার পথে গোসাইবাড়ি হাটের মধ্যে লোকজানের সামনে ওই এলাকার মুক্তার হকারের ছেলে এনামুল হক (২০) প্রকাশ্যে তার মেয়েকে মারপিট করে। এ সময় স্থানীয় হাটের লোকজন তাকে উদ্ধার করে। পরে বখাটে হুমকি দেয় প্রেম না করলে তাকে স্কুলে যাতায়াত বন্ধ করে দিবে। ওই ঘটনায় তিনি থানায় অভিযোগ দিতে আসেন। তিনি আরো জানান, থানার অফিসার্স ইনচার্জ মোঃ মিজানুর রহমান তার অভিযোগ জানার পরই উপ-পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেনকে গ্রেফতারের নির্দেশ দিয়ে তিনি থানার বাইরে চলে যান। উপ-পুলিশ পরিদর্শক আনোয়ার হোসেন বখাটে এনামুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। ওই সময় দাঁড়িয়ে থাকা অবস্থায় আমাকে ও আমার মেয়েকে দেখে কুরুচিপূর্ণ ভাষায় গালিগালাজ শুরু করে। এবং বলে ‘তোর মেয়ে খারাপ’। পাশে থাকা কয়েকজন স্থানীয় সাংবাদিক তার কথার প্রতিবাদ করলে তিনি তাদের উপর উত্তেজিত হয়ে পড়েন। পরে আমাদের নিয়ে নির্বাহী কর্মকর্তার কাছে ওই পুলিশ পরিদর্শক ভ্রাম্যমাণ আদালত করতে নিয়ে যায়। আমি একজন দিনমজুর। আমি জরিমানার টাকা কোথায় পাবো, কীভাবে দিবো?

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রেম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ