Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাসিকের চলমান কার্যক্রম নিয়ে আলোচনা

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের কার্যক্রম পর্যালোচনার লক্ষ্যে একসভা গতকাল দুপুরে দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীমের সভাপতিত্বে তার দপ্তর কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় লালনশাহ পার্কসহ নির্মাণাধীন দারুচিনি প্লাজা, সাহেববাজারে মুড়িপট্টি মার্কেট, ছোটবনগ্রাম পশ্চিমপাড়ায় বিজিবি সংলগ্ন মার্কেট, বহরমপুর মার্কেট, হড়গ্রাম বাজার, তেরখাদিয়া বাজার, বিনোদপুর মার্কেটের কাজের অগ্রগতি ও নির্মিত দোকানসমূহ বরাদ্দ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়। এ সময় ফুটপাতের উপরে অবস্থিত অবৈধ স্থাপনা অপসারণ, ড্রেন পরিষ্কার, মশক নিয়ন্ত্রণে সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশনা দেন।
সভায় উপস্থিত ছিলেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, সচিব খন্দকার মোঃ মাহাবুবুর রহমান, প্রধান রাজস্ব কর্মকর্তা শাহানা আখতার জাহান, প্রধান প্রকৌশলী আশরাফুল হক, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ আব্দুর রশীদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাসিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ