Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘জুরাসিক ওয়ার্ল্ড’-এ সম্মানি নিয়ে ব্রাইস ডালাস হাওয়ার্ডের অসন্তোষ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

অভিনেত্রী ব্রাইস ডালাস হাওয়ার্ড ‘জুরাসিক ওয়ার্ল্ড’ সিরিজে অভিনেতা ক্রিস প্র্যাটের সঙ্গে তার সম্মানীর বৈষম্য নিয়ে মুখ খুলেছেন।
তিনি জানান সংবাদ মাধ্যমে এই সিরিজের জন্য তিনি যে পরিমাণ সম্মানি নিয়েছেন বলে প্রকাশিত হয়েছে তার চেয়ে অনেক কম পেয়েছেন তিনি, অভিনেতা প্র্যাট এই বৈষম্যের ব্যাপারে তার পাশে দাঁড়িয়েছেন বলে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। ইনসাইডারকে তিনি বলেন, যা প্রকাশিত হয়েছে তার চেয়ে আমি অনেক কম সম্মানি পেয়েছি, অনেক কম। ২০১৪তে আমি যখন দর কষাকষি করছিলাম তখন দুনিয়া অন্যরকম ছিল। আমি খুব বেকায়দায় ছিলাম; সৌভাগ্যক্রমে আমি তিনটি ফিল্মে চুক্তিবদ্ধ হয়ে যাই।
২০১৮ সালে প্রকাশিত হয় ব্রাইস ‘জুরাসিক ওয়ার্ল্ড : দ্য ফলেন কিংডম’ ফিল্মের জন্য ক্রিস থেকে দুই মিলিয়ন ডলার কম সম্মানি পেয়েছেন। ‘আমি বলব ক্রিস আর আমি এসব বিষয়ে আলোচনা করেছি, এবং একমত হই যেসব বিষয় চূড়ান্ত হয়নি সেসব নিয়ে আমরা একসঙ্গে কাজ করব।’ সে বলেছিল, ‘আমাদের সম্মানি এক হওয়া উচিত আর তোমাকে এ নিয়ে ভাবতে হবে না, ব্রাইস’, অভিনেত্রী বলেন। এই দুই শিল্পী সিরিজের সর্বশেষ পর্ব ‘জুরাসিক ওয়ার্ল্ড ডমিনিয়ন’-এ এক হয়েছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘জুরাসিক ওয়ার্ল্ড’-এ সম্মানি নিয়ে ব্রাইস ডালাস হাওয়ার্ডের অসন্তোষ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ