Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুয়েট ভিসির সাথে ক্যারিয়ার ক্লাবের সৌজন্য সাক্ষাত

| প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় করেছে চুয়েট ক্যারিয়ার ক্লাবের কর্মকর্তাগণ। রোববার ভাইস চ্যান্সেলরের কার্যালয়ে এই মতবিনিময়কালে উপস্থিত ছিলেন চুয়েট ক্যারিয়ার ক্লাবের উপদেষ্টা অধ্যাপক ড. রিয়াজ আক্তার মল্লিক, ক্যারিয়ার ক্লাবের সভাপতি মো. দেলোয়ার হোসেন সোহাগ, সহ-সভাপতি এ এইচ এম সাইফুল্লাহ, সাধারণ সম্পাদক আবদুল মতিন, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক রিজওয়ান ফাহিম, প্রোগ্রাম পরিকল্পনা সম্পাদক জায়েদ হোসেন।
এসময় ক্যারিয়ার ক্লাবের পক্ষ থেকে ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলমকে শুভেচ্ছা ক্রেস্ট উপহার প্রদান করা হয়। মতবিনিময়কালে ভাইস চ্যান্সেলর ক্যারিয়ার ক্লাবের সার্বিক কর্মকাÐে সন্তোষ প্রকাশ করেন এবং উত্তরোত্তর সাফল্য কামনা করেন। একই সঙ্গে তিনি চুয়েটের চলমান অগ্রযাত্রায় গৌরবময় ভ‚মিকা পালন করার জন্য আহŸান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুয়েট

৬ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ