Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিষ্যদের জেগে উঠতে বললেন ক্লপ

| প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : শীর্ষ ছয় দলের বিপক্ষে এখনো এক ম্যাচও হারেনি লিভারপুল। অথচ পয়েন্ট তালিকার নি¤œভাগে থাকা দলের বিপক্ষে কোনভাবেই হার এড়াতে পারছেন না ইয়ুর্গুন ক্লপ! যে কারণে প্রিমিয়ার লিগে টানা ৫ ম্যাচ কোন জয় নেই। তার মানে নতুন বছরে এখনো জয়ের দেখা মেলেনি লিভারপুলের। পরশুও পয়েন্ট তালিকার ১৮ নম্বর দল হাল সিটির কাছে ২-০ গোলে হেরেছে তারা। যে হার কোনভাবেই মেনে নিতে পারছেন না ক্লপ।
গতকাল সোয়ানসিকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে এসেছে ম্যানচেস্টার সিটি। দলের জয়ে দুইট গোলই করেন সিটির তরুণ ব্রাজিলিয়ান স্ট্রাইকার গ্যাব্রিয়েল জেসুস। পয়েন্ট তালিকার পাঁচে নেমে যেতে হয়েছে তাই লিভারপুলকে। হঠাৎ দলের এমন পারফর্মেন্সে হতাশ জার্মান কোচ। শিষ্যদের উপরেও কিছুটা ক্ষোভ প্রকাশ পেল তার কথাতে , ‘সব মিলে দলের পারফর্মেন্স এমন হওয়া উচিত ছিল না। এভাবে খেলাটা কোনভাবেই আমাদের সাথে যায় না। আমাদের জেগে উঠতে হবে। এভাবে চলতে পারে না।’
পাঁচবারের ইউরোপ চ্যাম্পিয়ন্স লিভারপুল গত ছয় বছরে চ্যাম্পিয়ন্স লিগে খেলেছে মাত্র একবার। দলের এই হাল চলতে থাকলে আসছে মৌসুমেও ইউরোপ সেরাদের আসরে তাদের দেখা নাও যেতে পারে। ক্লপের কন্ঠেও সেই শঙ্কা, ‘চ্যাম্পিয়ন্স লিগ আমাদের বড়, বড় ধরনের লক্ষ্য। কিন্তু এভাবে চলতে থাকলে তা আরো কঠিন হয়ে পড়বে কারণ এটা খুবই প্রতিদ্ব›দ্বীতাপূর্ণ।’ ঘরের মাঠে মশেনগøাডবাখকে ১-০ গোলে হারিয়ে শীর্ষে থাকা চেলসির সাথে ব্যবধান কমিয়েছে টটেনহাম। চেলসির পয়েন্ট ৫৯, ৯ পয়েন্ট পিছিয়ে টটেনহাম। সিটির সংগ্রহ ৪৯ পয়েন্ট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ