Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শানে রিসালত মহাসম্মেলন সফলের লক্ষ্যে শ্রীমঙ্গল ও কমলগঞ্জ উপজেলায় সমন্বয় সভা

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : আগামী ২ ও ৩ মার্চ সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে আন্তর্জাতিক শানে রিসালত মহাসম্মেলন সফলের লক্ষ্যে সিলেট বিভাগে উপজেলা ভিত্তিক সমন্বয় সভা অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে গতকাল শুক্রবার, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল ও কমলগনজ উপজেলায় পৃথক পৃথক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এতে আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সহ-সভাপতি উপাধ্যক্ষ মাওলানা শামছুল ইসলাম ও তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি নজীর আহমদ হেলালের নেতৃত্বে সম্মেলন বাস্তবায়ন কমিটির একটি প্রতিনিধিদল অংশগ্রহণ করেন।
প্রতিনিধি দলে অন্যান্যের মধ্যে ছিলেন আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান, তালামীযে ইসলামিয়ার মৌলভীবাজার জেলা সভাপতি খন্দকার ওজিউর রহমান আসাদ, সাধারণ সম্পাদক আব্দুল জলিল ও সিলেট মহানগরী অর্থ সম্পাদক আরিফ আহমদ।
এসময় স্থানীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ শ্রীমঙ্গল উপজেলা সভাপতি মাও. মুজিবুর রহমান আল মাদানী, সাধারণ সম্পাদক মাওলানা কাজী নাসির উদ্দিন, লতফিয়া ক্বারী সোসাইটির সভাপতি মাওলানা মুনির উদ্দিন, সাধারণ সম্পাদক মো. আব্দুল মমিন, উপজেলা তালামীযের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, শ্রীমঙ্গল আলিয়া মাদরাসার অধ্যক্ষ হাফিজ মাওলনা মাহবুব আহমদ, সহকারি অধ্যাপক মাওলানা আব্দতুল ওয়াহীদ, পৌর আল ইসলাহর সভাপতি মাওলান মুফতী আব্দুল মজিদ ইসলামপুরী, শ্রীমঙ্গল থানা মসজিদের ইমাম হাফিজ মাওলানা আব্দুল কুদ্দুস নিজামী ও সিলসিলায়ে ফুলতলী ইসলামিক সোসাইটির উপদেষ্টা মাওলানা জয়নুল আবেদীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শানে

৩০ নভেম্বর, ২০২১
১২ ডিসেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ