Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গুলশানে ১৩৩ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর গুলশান এলাকা থেকে ১শ’৩৩ ক্যান বিয়ারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার এবং খিলক্ষেতে পাঁচটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল রোববার এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক ফাহমিনা আক্তার ও উপ-পরিচালক (উপ-সচিব) মো. আব্দুল মজিদ এ অভিযান পরিচালনা করেন।
এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল জানান, গুলশান থানার শুটিং ক্লাবের সামনে চেকপোস্ট ডিউটির সময় ১৩৩ ক্যান বিয়ারসহ ফারুক হোসেন (৩২) এবং আনোয়ার হোসেন (২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে বিয়ারসহ গ্রেফতারকৃতদের গুলশান থানায় হস্তান্তর করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।
এ ছাড়াও নিকুঞ্জ, খিলক্ষেত খানাপিনা স্বাদের বাংলা খাবার রেস্টুরেন্ট অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী করে পরিবেশন করায় প্রতিষ্টানটিকে ১৫ হাজার টাকা, ওজনে কম দেয়ায় টাংগাইল পোড়া বাড়ি চমচম ঘরের ম্যানেজার লিটন রায়কে ১০ হাজার টাকা, বিক্রমপুর সুইটসের মালিক অনীল ঘোষকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।
এ ছাড়া মেয়াদোর্ত্তীণ খাবার পণ্য ও ওষুধ বিক্রয়ের জন্য মজুদ রাখায় আনোয়ার জেনারেল স্টোরের ম্যানেজার মান্নানকে ৫ হাজার টাকা সাফ ফার্মার মালিক সিরাজুল ইসলামকে ১০ হাজার টাকা করে সর্বমোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। সাইদুর রহমান রুবেল আরো বলেন, ঢাকা মহানগর এলাকায় এপিবিএন-৫ এর ভেজাল বিরোধী অভিযান নিয়মিতভাবে অব্যহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গুলশানে

৩০ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ